০৪ মে ২০২৪, ০৯:৪৬ পূর্বাহ্ন, ২৪শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, শনিবার, ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
তেঁতুলিয়ায় বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস পালিত জীবননগর উপজেলা পরিষদ নির্বাচনে ভোটগ্রহণকারী কর্মকর্তাগণের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত আগৈলঝাড়ায় বিএনপি’র আহ্বায়ক রেজা ও যুগ্ম আহ্বায়ক লাভলু ভাট্টির দল থেকে পদত্যাগ চুয়াডাঙ্গায় বৈদ্যুতিক শটসার্কিট থেকে ভয়াবহ অগ্নিকাণ্ডে ৯ বাড়ি শেষ তিন বছর পর জামিনে কারামুক্ত মামুনুল হক দেশজুড়ে টানা বৃষ্টির সুখবর দিল আবহাওয়া অফিস পাওনা টাকা না পেয়ে বন্ধুর স্ত্রীকে বিয়ে, অতঃপর… সাংবাদিককে হুমকি কোনোভাবেই গ্রহণযোগ্য নয়: মিলার দামুড়হুদায় কনের বাড়িতে ভ্রাম্যমান আদালত, খাবার পেল এতিমখানা গৌরনদীর ধানডোবা গ্রামে স্ত্রীর অধিকার পেতে তিন মাসের আন্তঃসত্ত্বা নিয়ে প্রেমিকের বাড়িতে অনশন
স্ত্রী ক্ষমা করলেও পরকীয়ার অপরাধে ইরানে প্রেমিকাসহ স্বামীর মৃত্যুদণ্ড

স্ত্রী ক্ষমা করলেও পরকীয়ার অপরাধে ইরানে প্রেমিকাসহ স্বামীর মৃত্যুদণ্ড

অনলাইন ডেস্ক

পরকীয়ার অভিযোগে ২৭ বছরের বিবাহিত এক ব্যক্তি ও তার ৩৩ বছরের প্রেমিকাকে মৃত্যুদণ্ড দিয়েছেন ইরানের একটি আদালত। খবর ডেইলি মেইলের।

অভিযুক্ত ব্যক্তির স্ত্রী তাকে ক্ষমা করলেও তার শ্বশুর মৃত্যুদণ্ড কার্যকরের পক্ষে অবস্থান নেয়ায় ও ভিডিওসহ সুনির্দিষ্ট তথ্য-প্রমাণ থাকায় আদালত তা বহাল রাখে।

জানা গেছে, অভিযুক্ত ব্যক্তি ও তার পরোকীয়া প্রেমিকার ঘনিষ্ঠ মুহূর্তের কিছু প্রমাণ আদালতের কাছে তুলে ধরেন ভুক্তভোগী ওই গৃহবধূ।

পরে আদালত মামলাটির তথ্য উপাত্ত বিশ্লেষণ শেষে এই রায় প্রদান করেছে।
উল্লেখ্য, ইরানি আইনে ভিকটিমের পরিবার অপরাধীকে ক্ষমা করলে সে মৃত্যুদণ্ড থেকে রেহাই পেয়ে যায়, তবে এই ব্যক্তি ও পরকীয়া প্রেমিকার ক্ষেত্রে তা হয়নি। মূলত বাদি পক্ষের সবাই ক্ষমা না করায় এই রায় বহাল রেখেছেন আদালত।

এর আগে, গত বছর ইরানে শরীয়া আইনে ইরানে ২৪৬ ব্যক্তির মৃত্যুদণ্ড কার্যকর করা হয়েছে।

১৯৭৯ সালের বিপ্লবের পর দেশটিতে ইসলামী শরিয়া আইনে ব্যভিচারের শাস্তি পাথর ছুঁড়ে মারা।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019